October 9, 2024, 5:17 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

আবারো অমিত হাসান-মৌসুমী

আবারো অমিত হাসান-মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এর আগে যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের বেশ কয়েকটি সফল ছবিতে অভিনয় করেছেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী । এবার তিনি অভিনয় করছেন এই যুগল পরিচালকের নির্দেশনায় ‘নায়ক’ নামের চলচ্চিত্রে। এতে অদিতি নামের চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবির গল্পে নায়িকা অধরার বড় বোনের চরিত্র এটি। তার বিপরীতে এই চলচ্চিত্রে অভিনয় করছেন অমিত হাসান। আর এ ছবির মধ্য দিয়ে আবারো জুটি বাঁধলেন তারা।

সেসঙ্গে এবারই প্রথম ইস্পাহানী আরিফ জাহানের নির্দেশনায় অভিনয় করছেন অমিত। গেল ১৫ই জানুয়ারি তিনি ও মৌসুমী এফডিসিতে প্রথম একসঙ্গে ‘নায়ক’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেন। সেদিন অদিতির ছোট বোন অন্তুকে নিয়ে স্বামী-স্ত্রী ইরফান ও অদিতির দ্বন্দ্ব-সংঘাতের দৃশ্য ধারণ করা হয় বিএফডিসির তিন নম্বর ফ্লোরে। চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, ইস্পাহানী আরিফ জাহান দু’জনই গুণী পরিচালক। তাদের মধ্যে বোঝাপড়া অসাধারণ। তারা দু’জন এমনভাবে কাজ করেন যে একে অন্যের সম্পূরক। তাদের কাজের ধরন, রুচিবোধ, চিন্তা চেতনা সবসময় সবার থেকে একটু আলাদা। এই সময়ে এসেও তারা আলাদা, দর্শকের সময়োপযোগী চাহিদাকে মাথায় রেখে কাজ করার চেষ্টা করছেন। আর এতে আমার বিপরীতে অভিনয় করছেন অমিত হাসান। তার সঙ্গে সম্পর্কটা পারিবারিক। তিনিও খুব ভালো একজন অভিনেতা এবং যথারীতি তার চরিত্রে তিনি ভালো অভিনয় করার সর্বোচ্চ চেষ্টা করেন। অমিত হাসান বলেন, মৌসুমীর সঙ্গে আমার সম্পর্কটা এত চমৎকার যে গল্প, আড্ডার মধ্যদিয়ে চমৎকারভাবে কাজটা কখন যে শেষ হয়ে যায় তা টেরই পাওয়া যায় না।

মৌসুমী কখনোই রিহার্সালে চূড়ান্ত অভিনয় করেন না। আমিও তাকে দেখে এটা শিখেছি। যে কারণে দৃশ্য ধারণের সময় মৌসুমী যে প্রাণবন্ত অভিনয় করেন, তার কাউন্টার দেয়ার চেষ্টা করি। আর এ কারণেই পর্দায় আমাদের অভিনয় নিয়ে খেলাটা আরো বেশি প্রাণবন্ত হয়ে উঠে। ইস্পাহানী আরিফ জাহানের নির্দেশনার সুনামতো আগে থেকে রয়েছে। তাদের নির্দেশনায় কাজ করেও ভালো লাগছে। সঙ্গত, ‘নায়ক’ চলচ্চিত্রে নায়কের ভূমিকায় আছেন বাপ্পী চৌধুরী। জাদু কাঠি মিডিয়া প্রযোজিত এ চলচ্চিত্রের আগে অমিত-মৌসুমী প্রথম অভিনয় করেন নাজমুল হুদা মিন্টু পরিচালিত ‘মৌসুমী’ চলচ্চিত্রে। এরপর তারা দু’জন ‘বউয়ের সম্মান’, ‘সত্যের বিজয়’, ‘আত্মত্যাগ’, ‘জজ সাহেব’ চলচ্চিত্রে অভিনয় করেন।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর